তিতাসে ২০০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ উদ্বোধন করেন এমপি মেরী

কুমিল্লা তিতাস উপজেলায় করোনা ভাইরাস দুর্যোগে বিভিন্ন ইউনিয়নে গৃহবন্দ্বী ও কর্মহীন গরীব মানুষের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও বর্তমান তিতাস উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন।

শনিবার (২ মে) সকাল ১১টায় উপজেলার কালাই গোবিন্দপুর সিকদার বাড়িতে এই ত্রান বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সিআইপি সেলিমা আহমাদ মেরী। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহসীন ভূঁইয়া, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আলম সরকার, বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুর নবী, যুবলীগ নেতা ইব্রাহিম সরকার ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময় নাছির উদ্দিন বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমাদের এমপি মহোদয় সেলিমা আহমাদ মেরীর পরামর্শক্রমে আমার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার কর্মহীন অসহায় মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে এই কার্যক্রম। তিনি আরও জানান রমজান মাস ব্যাপী সামর্থ অনুযায়ী ত্রান বিতরনের এই ধারা অব্যাহত রাখবেন।

আরো পড়ুন