তিতাসে ৬ বছরের শিশু ধর্ষিত, থানায় মামলাঃ ধর্ষক পলাতক

কুমিল্লার তিতাসে ১৮ বছরের এক যুবকের বিরুদ্ধে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা যায়, ভিটিকান্দি ইউনিয়নের রঘুনাথপুর আনন্দ বাজারের বাসিন্দা মৃত মজিবুর রহমানের মেয়ে সে। নিতান্ত একজন অসহায় গরীব পরিবারের। মা শিল্পী আক্তার সামান্য চা দোকানদার। ভিকটিমের মা বাদী হয়ে একই গ্রামের বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে অটো চালক সৌরভকে আসামী করে গতকাল ৩ ডিসেম্বর তিতাস থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও ভিকটিমের মা সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর বিকাল ৩ টায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ভিকটিমের মা বলেন, আমি গরিব, অসহায় মানুষ চা বিক্রি করে কোন রকমে পেট চালাই। স্বামী মারা গেছে কয়েক বছর আগে। প্রতিদিনের মত আমি আনন্দ বাজার চা বিক্রি করছিলাম। পানির প্রয়োজন হওয়ায় আমি আমার মেয়েকে দোকানে বসিয়ে পানি আনতে গেলে, পূর্ব থেকে ওৎ পেতে থাকা লম্পট সৌরভ (১৮) তাকে ফুসলিয়ে পাশের বাড়ির টয়লেটে নিয়ে যায়। এবং তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটির চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । বর্তমানে আমার মেয়ে বাকরুদ্ধ, কোন কথা বলে না শুধু চেয়ে থাকে। আমি আমার মেয়ের সাথে ঘটনার বিচার চাই। সৌরভের ফাঁসি চাই।

এই বিষয়ে তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা ভিকটিমের পরিবারকে সর্বাত্মক সহযোগিতা করব এবং আসামীকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে। প্রয়োজনে মেয়েটিকে আর্থিকভাবেও সহযোগিতা দেওয়া হবে।

আরো পড়ুন