থার্টি ফাস্ট নাইটে প্রেমিকাকে ধর্ষণ করল প্রেমিক ও বন্ধু

মাদারীপুরে মোবইল ফোনে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর সঙ্গে পরিচয় হয় এক তরুণের। মোবাইল ফোনেই প্রেম। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে দেখা করার কথা বলে ডেকে আনা হয় ওই কিশোরীকে। এরপর ওই তরুণ ও তার বন্ধু মিলে ধর্ষণ করেন কিশোরীকে। ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড় ব্রিজের কাছে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভুক্তভোগী ছাত্রী। আজ রোববার (১ জানুয়ারি) মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত প্রেমিক হাসান (১৮) রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার বাসিন্দা।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরি জানান, ওই কিশোরীর সঙ্গে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামের এক তরুণের। গতকাল বিকেলে মেয়েটিকে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যান হাসান। এসময় হাসানের সঙ্গে ছিলো তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই মেয়েকে জোর করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন হাসান ও রাব্বি। এমনটাই অভিযোগ করেছেন কিশোরী।

তিনি আরও জানান, মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ির সামনে ফেলে রেখে যায় হাসান ও রাব্বি। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় রাত ১২ টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভুক্তভোগীকে নিয়ে আসেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনী ব্যবস্থা গ্রহণ করবে।

আরো পড়ুন