দাউদকান্দিতে “মুজিববর্ষ ভিলেজ” নির্মাণ দ্রুতগতিতে এগিয়ে চলছে, পরিদর্শনে ইউএন‌ও

দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের আমিরাবাদ গ্রামে গৃহহীন ও অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের আওতায় “মুজিববর্ষ ভিলেজ” নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। ২৯ ডিসেম্বর দুপুরে দাউদকান্দি উপজেলা নির্বাহি অফিসার কামরুল ইসলাম খান ও দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ সেলিম শেখ সরোজমিনে “মুজিববর্ষ ভিলেজের” নির্মাণাধীন ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

উল্লেখ্য, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর সার্বিক সহযোগিতায় ও দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান এর তত্ত্বাবধানে নির্মাণাধীন প্রতিষ্ঠান কাইফ এন্টারপ্রাইজ এর অধীনে এক লক্ষ একাত্তর হাজার টাকা(১,৭১,০০০) ঘর প্রতি নির্মাণ ব্যয়,আগামী ১০ জানুয়ারির মধ্যে নির্মাণকাজ সম্পন্ন হবে বলে জানা গেছে।

নির্মাণ কাজ পরিদর্শন শেষে উপজেলা নির্বাহি অফিসার কামরুল ইসলাম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের অধীনে এবং কুমিল্লা- ১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া মহোদয়ের সার্বিক সহযোগিতায়, দাউদকান্দিতে মুজিব বর্ষ ভিলেজ নির্মাণ করা হচ্ছে। এখানে দাউদকান্দিতে যারা গৃহহীন অসহায় বাসিন্দা তাদেরকে বাছাইয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারা বাংলাদেশে মুজিব বর্ষ উপলক্ষে গৃহহীনদের মাঝে বিনামূল্যে বিতরণ কালে সকলের মাঝে চাবি হস্তান্তর করা হবে, উপজেলা নির্বাহি অফিসার জানান।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন,নির্মাণাধীন প্রতিষ্ঠান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ওমর ফারুক,দাউদকান্দি উপজেলার মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক অলিউল্লাহ ফকির এবং দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারিবৃন্দসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন