দেবীদ্বার ধামতী ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সালিশে মারধরের অভিযোগ

কুমিল্লা দেবীদ্বার ১৩ নং ধামতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পারিবারিক দ্বন্দ্বের সালিশিকে কেন্দ্র করে মেম্বর জাহাঙ্গীর(৫০)কে বিবাদী করে একই ওয়ার্ডের জাকির হোসেন (৩৯)বাদী হয়ে থানায় মারধরের অভিযোগ করেন।

জানা যায় গত ১৭-০৪-২০২০ইং তারিখ রোজ শুক্রবার বিকাল ৪:৩০মিনিটের সময় ধামতী মধ্যে পাড়া বীরেন্দ্র পাল তার ছেলে রতনপাল উভয়ের স্ত্রীসহ পারিবারিক দ্বন্দ হলে ওই সময় রতনপাল জাকির হোসেন কে ডাকলে তপনকে নিয়ে সে ঘটনাস্থলে হাজির হন।

বাদী জাকির বলেন রতনপাল আমার বন্দু বাবা-ছেলের ঝগড়া সমাধান করলে ভালো হয় তাই ঘটনাস্থলে ছুটে যাই।

রতনের বাবা আমাকে ও তপনকে দেখে বলে তোরা ২ জনই আমার ছেলেকে নস্ট করেছিস। ওই কথা বললে আমি রতনের বাবা বীরেন্দ্র পালকে গালি দিলে মেম্বার জাহাঙ্গীর বীরেন্দ্র পালের পক্ষ হয়ে আমাকে মারধর করলে পরে থানায় গিয়ে অভিযোগ দায়ের করি।

ওই দিকে বিবাদী জাহাঙ্গীর মেম্বার বলেন বীরেন্দ্র পাল ও তার ছেলে রতন পাল ঝগড়া করলে বীরেন্দ্র পালের স্ত্রী আমাকে খবর দিলে ঘটনাস্থলে ছুটে যাই উভয় পক্ষকে সমাধান করতে গিয়ে যখন কথা বলাবলি হচ্ছিল তখন বাদী জাকির হোসেন বীরেন্দ্রপালের সাথে তর্ক করলে ঘটনাস্থলে ঝগড়া হবে বলে ঘর থেকে ধাক্কা দিয়ে বের করে দেই।

দেবীদ্বার থানা (এএসআই) মোঃ রুহুল আমিন বলেন বীরেন্দ্র পালের পারিবারিক কলহ জের ধরে জাকিরকে মেম্বার জাহাঙ্গীর মারধরের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন। তবে সরেজিমে গিয়ে তদন্ত করে উভয় পক্ষকে থানায় এনে সঠিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আরো পড়ুন