ফেলে যাওয়া ৩০ লাখ টাকা ফেরত পেলেন আনোয়ার

কুমিল্লা থেকে চট্টগ্রামগামী বাসে এক যাত্রীর ফেলে যাওয়া ৩০ লাখ টাকা ফেরত দিয়েছেন বাস কম্পানির কর্মকর্তারা। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার (বিশ্বরোড) তিশা প্লাটিনাম প্রাইভেট লিমিটেডের প্রধান কার্যালয়ে ট্রান্সপোর্টের চেয়ারম্যান দুলাল হোসেন অপু ও ব্যবস্থাপনা পরিচালক বিমল চন্দ্র দে ফেনীর ব্যবসায়ী আনোয়ার হোসেনের নিকট টাকাগুলো ফেরত দেন।

জানা যায়, শুক্রবার রাতে কুমিল্লা পদুয়ার বাজার থেকে ফেনী জেলার এক গাড়ি ব্যবসায়ী তিশা প্লাটিনামযোগে ফেনীর উদ্দেশে যাত্রা করেন। গাড়িতে ভুলবশত টাকাভর্তি কালো রঙের একটি ব্যাগ ফেলে যান তিনি।

বাস থেকে নেমে যাওয়ার পর যাত্রী বিষয়টি তিশা প্লাটিনামের ব্যবস্থাপনা পরিচালক বিমল চন্দ্র দেকে অবগত করলে তিনি ফেনীতে কর্তব্যরত তার ছোট ভাই দুলাল চন্দ্র দেকে ওই গাড়িতে কালো রঙের ব্যাগটি খুঁজে বের করার নির্দেশনা দেন। পরে দুলাল চন্দ্র দে টাকাভর্তি ব্যাগটি পেয়ে কর্তৃপক্ষের নিকট জমা দেন। শুক্রবার রাত সাড়ে ১১টায় ট্রান্সপোর্টের চেয়ারম্যান দুলাল হোসেন অপু ও ব্যবস্থাপনা পরিচালক বিমল চন্দ্র দে, পরিচালক জাফর হোসেন শিপন ফেনীর ব্যবসায়ী আনোয়ার হোসেনের নিকট টাকাগুলো বুঝিয়ে দেন।

টাকা ফেরত পেয়ে ব্যবসায়ী আনোয়ার হোসেন বলেন, ‘টাকা ফেরত পাব এমন আশা আমি ছেড়েই দিয়েছিলাম। কিন্তু কুমিল্লার তিশা প্লাটিনাম প্রাইভেট লিমিটেড কর্তৃপক্ষ সবগুলো টাকা আমাকে ফেরত দিয়েছেন। এটা আমি ভাবতেই পারছি না।

আরো পড়ুন