বাইক থামিয়ে কথা বলছিলেন ২ বন্ধু, বাস কেড়ে নিল একজনের প্রাণ

যশোরের অভয়নগরে বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. ইকবাল হোসেন (৩২)। এ সময় আহত হয়েছেন আরো একজন। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চেঙ্গুটিয়া বাজার এলাকার যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক অভয়নগরের বুইকারা গ্রামের আব্দুর রহিমের ছেলে। আহত ৩০ বছরের নয়ন শেখ একই গ্রামের মুজিবর শেখের ছেলে। নিহতের স্বজনরা জানান, সকালে বন্ধু নয়নের মোটরসাইকেলে করে চেঙ্গুটিয়া বাজারে ইলেকট্রিক কাজে যান ইকবাল। তিনি বিভিন্ন এলাকায় গিয়ে ইলেকট্রিক কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে চেঙ্গুটিয়া বাজার এলাকায় মহাসড়কের পাশে একটি চায়ের দোকানের সামনে মোটরসাইকেল থামিয়ে কথা বলছিলেন ইকবাল ও নয়ন। এ সময় তাদের চাপা দিয়ে চলে যায় খুলনাগামী গড়াই পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই ইকবাল মারা যান। আহত নয়নকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দুর্ঘটনার পর বাসটি উদ্ধারসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন