বিয়ে বাড়িতে হাজির হয়ে প্রেমিকের চিৎকার, উঠে চলে গেল বরপক্ষ

রাজশাহীর পুঠিয়া উপজেলায় প্রেমিকার বিয়েতে এসে প্রেমিকের চিৎকার-হট্টগোলে বিয়ের আসর থেকে উঠে চলে গেছে গেছে বরপক্ষ। শুক্রবার বিকেলে বাড়ইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমিক জিহাদের বাড়ি শিলমাড়িয়া ইউনিয়নের শুকপাড়া গ্রামে।

জানা গেছে, নবম শ্রেণির স্কুলছাত্রীর (১৫) বিয়ের আয়োজন করেছিল পরিবার। তাই সকাল থেকে পুরো বাড়িতে চলছে আত্মীয়-স্বজনদের আনন্দ উল্লাস। দুপুর গড়তেই বরযাত্রী এসে হাজির কনের বাড়িতে। আর এই খবর পৌঁছে যায় প্রেমিক জিহাদের (২১) কানে। মুহূর্তের মধ্যে সে হাজির হয় প্রেমিকার বাড়িতে। আর বিয়ের দাবিতে চিৎকার শুরু করে। তখন বর পক্ষ বিয়ের আসর থেকে চলে যায়।

প্রতিবেশী হারুন আলী বলেন, মেয়েটি পুঠিয়া বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। তার বাবা গাড়িচালক। মেয়ের বিয়ের জন্য ভালো পাত্র পাওয়ায় শুক্রবার বিয়ের দিনক্ষণ ঠিক হয়। সে মোতাবেক বিয়ের সব আয়োজন করা হয়। কিন্তু মেয়েটির আরেক জায়গায় সম্পর্ক থাকায় বরপক্ষ বিয়ে ভেঙে চলে যায়। তবে রাত ৮টা পর্যন্ত ওই ছেলেটি বিয়ের দাবি নিয়ে ওই মেয়ের বাড়িতে অবস্থান করতে দেখা গেছে।

ছাত্রীর চাচা জালাল উদ্দীন বলেন, প্রেমিক দাবি করা ছেলেটাকে বাড়িতে রাখা হয়েছে। ইতিমধ্যে তাঁর বাড়িতে খবর দেওয়া হয়েছে। ছেলের অভিভাবকেরা রাতের মধ্যে আসতে চেয়েছেন। তারা আসলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, ‘মেয়ের বাড়িতে ছেলে অবস্থান করছে এমন কোনো খবর আমরা পাইনি। তবে খোঁজ নেওয়া হচ্ছে।’ তবে সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। মেয়েটি তার প্রেমিককে বিয়ে করবে বলে জানালে বরপক্ষ চলে যায়।’

আরো পড়ুন