বুড়িচংয়ে গাঁজা ফেন্সিডিলসহ দুই যুবক আটক

কুমিল্লার বুড়িচংয়ে অভিযান চালিয়ে প্রাইভেটকার ভর্তি গাঁজা ও ফন্সিডিলসহ দুই যুবককে আটক করা হয়। মঙ্গলবার ভোরে র‌্যাব-১১ অভিযানটি পরিচালনা করেন। আটককৃতরা হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার শংকুচাইল গ্রামের আবুল হোসেন এর ছেলে সুমন ভূইয়া (৩২) ও একই উপজেলার মিরপুর গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মোঃ এনামুল হক (২৩)।

র‌্যাব ১১ এর কুমিল্লার কোম্পানী কমান্ডার তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদে জানতে পারি কুমিল্লার বুড়িচং উপজেলা হয়ে মাদক পাচার হবে। সে খবর অনুযায়ী জেলার বুড়িচং থানাধীন ঘোসনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করি। এ সময় সীমান্ত এলাকা থেকে আসা একটি প্রাইভেট কার হতে ৩০ কেজি গাঁজা এবং ৯৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হই।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করছিল। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বুড়িচং থানার অফিসারইনচার্জ মোজাম্মেল হক জানান, আটক আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন