বুড়িচংয়ে চালকের কানে মোবাইল, পথ চারীর উপর সিএনজি চরে নিহত ১,আহত ২জন

মো. জাকির হোসেনঃ কুমিল্লা-শংকুচাইল-সালদা সড়কের বুড়িচং উপজেলার ছয় গ্রাম বাজার এলাকায় শুক্রবার ভোর ৬টায় বেপয়ারা দ্রুত গতির কুমিল্লা গামী একটি সিএনজি চালক এক হাতে কানে মোবাইল লাগিয়ে কথা বলতে বলতে পিছন থেকে তিন পথচারীর উপর সিএনজি চড়িয়ে দিলে একজন চিকিৎসাধীনে মারা যায় এবং আহত ২ জন হসপিটালে ভর্তি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় শুক্রবার সকালে উপজেলার বাকশীমূল ইউনিয়নের মীরপুর গ্রামের নাবালক মিয়ার ছেলে সবজি বিক্রেতা আব্দুল মান্নান(৩৫), একই এলাকার চারু মিয়া অজ্ঞাত ১ মহিলা কুমিল্লা -–সালদা নদী সড়কের পাশ দিয়ে স্থানীয় ছয় গ্রাম বাজারে যাওয়ার পথে পিছন থেকে কুমিল্লা গামী বেপয়ারা দ্রুত গতির একটি সিএনজি তাদেরকে চাপা দেয়।এসময় ৩ পথ চারী ঘটনাস্থলে মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা আরো জানায় পিছন থেকে ছেড়ে আসা দ্রুত গতি সিএনজি চালক এক হাতে কানে মোবাইল দিয়ে কথা বলতে বলতে পিছন থেকে সিএনজিটি হঠাৎ তাদের উপর চড়িয়ে দেয়। তাদের আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে প্রেরন করে। এদিকে মারাত্মক আহত আব্দুল মান্নানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করে। বিকালে ঢাকা রামপুরা একটি হাসপাতালে চিকিৎসাধীনে তিনি মারা যান।অন্য আহতরা হল ছয় গ্রাম বাজারের চা দোকানী এবং মীরপুর গ্রামের বাসিন্দা মো: চারু মিয়া(৬০)এবং আহত অপর মহিলার (৪৫)পরিচয় পাওয়া যায়নি। এঘটনার পর পর নম্বর বিহীন সিএনজি চালক একই ইউনিয়নের আনন্দ পুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে শাহ জাহান (৩৫) পালিয়ে যায়।

এঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ^াস বলেন দূর্ঘনায় নিহত আব্দুল মান্নানের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন