বুড়িচংয়ে মাদক বিরোধী বিশেষ অভিযানে আটক ৩

কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ বৃহস্পতিবার রাতে মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজের সামনে থেকে ২১০ পিছ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির নব যোগদান কৃত ইনচার্জ ইন্সপেক্টর আজিজুল হক বারী জানান যে, নিয়মিত পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলমান অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ এনামুল হক সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজ সংলগ্ন গোমতী হসপিটালের সামনে অবস্থান নেয়। এ সময হাসপাতালের সামনে গাড়ির জন্য অপেক্ষা মান এক ব্যক্তির দেহ তল্লাশি করে ১০৩ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং ওই ব্যক্তি কে আটক করে। আটককৃতরা হলো মাদক ব্যবসায়ী উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর উত্তর পাড়ার শাহ আলম কবিরাজের ছেলে মোঃ সমুন মিয়া (৩৫)। অপর দিকে একই দিন বৃহস্পতিবার সন্ধ্যায় দেবপুর ফাঁড়ির এস আই মোঃ জিয়া উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ একই সহস্থানে গোমতী ব্রীজের উপর থেকে যাত্রীবাহী সিএনজিতে তল্লাশি চালিয়ে দুই ব্যক্তির নিকট থেকে ১০৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

আটককৃতরা হল মাদক ব্যবসায়ী বি-পাড়া উপজেলার মালা পাড়া ইউনিয়ন এর মনোহর পুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ভূইয়ার ছেলে মোঃ মোজাম্মেল ভূইয়া (২৩) এবং বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর পারুয়ারা গ্রামের মৃত ফরিদ উদ্দিন এর ছেলে মোঃ ওমর ফারুক (২৮)। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে বুড়িচং থানায় মাদক আইনে পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোটের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

এদিকে দেবপুর পুলিশ ফাঁড়ির নব যোগদান কৃত ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আজিজুল হক বারী বলেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। মাদককে যে কোন মূল্যে এলাকা থেকে আমরা নির্মুল করবো। এলাকার মাদক ব্যবসায়ীরা যদি এ ব্যবসা ছেড়ে ভাল পথে আসতে চায় তাদের কে পূর্নবাসনের জন্য আমরা ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো। তারপর ও মাদকের সঙ্গে আমাদের কোন আপোষ হবে না। মাদক ব্যবসা যারা করবে তাদের কে অবশ্যই বুড়িচং চাড়তে হবে। মাদক ব্যবসা ছেড়ে যারা ভালো হবে কিংবা অন্য ব্যবসা করবে তাদের প্রয়োজনীয় সব সাহায্য সহযোগিতা করা হবে।

আরো পড়ুন