বুড়িচংয়ে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাঙ্গচুরসহ নগদ টাকা লুট

কুমিল্লার বুড়িচং উপজেলার ৯নং ভারেল্লা ইউনিয়নের সোন্দ্রম (দঃপাড়া) মু্ন্সি বাড়ির কুদ্দুস মিয়ার নেতৃত্বে ২০-২৫ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে একই গ্রামের মাওলানা নবী নেওয়াজের বাড়িতে পূর্ব শত্রুতার জেরধরে বাড়িঘর ভাঙ্গচূর করে স্বর্ণালংকার লুটপাতসহ নগদ দুই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।এ ঘটনায় মাওলানা নবী নেওয়াজের বাড়ির ৫ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়,সোমবার(২ নভেম্বর) সন্ধ্যার পর সোন্দ্রম গ্রামের কুদ্দুস মিয়ার নেতৃত্বে বহিরাগত ২০-২৫ জন সন্ত্রাসী দা, চাপাতি, সেনি, রড, লাঠি নিয়ে মাওলানা নবী নেওয়াজের বাড়ির ৫ জনকে গুরুতর আহত করে বাড়িঘর ভাঙ্গচূর করে স্বর্নালংকার লুট করে নগদ দুই লক্ষ টাকা নিয়ে যায়।

এ বিষয়ে আলী নেওয়াজ বলেন, সন্ধ্যার পর তারা হঠাৎ করে আমার বাড়িতে হামলা করে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আমার পরিবারের ৫ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ব্যপারে বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, হামলার ঘটনা থানায় অভিযোগ করা হয়েছে।কুদ্দুসসহ অজ্ঞাত আরো ১০ জনকে আসামী করে মামলা হয়েছে।তদন্ত হউক আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো”।

আরো পড়ুন