বুড়িচংয়ে স্ত্রীর পরোকিয়া প্রেমিকের গায়ে পেট্টোল দিয়ে আগুন দিল স্বামী

জে.এইচ বাবুঃ কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় স্ত্রীর পরোকিয়া প্রেমিক জহিরুল ইসলাম (৩০) এর গায়ে পেট্টোল দিয়ে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন (৫৫)। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্য সাড়ে ৬ টায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে মোঃ রোশন আলীল পুত্র মোঃ জহিরুল ইসলাম (৩৫) ছোট বেলা থেকেই নিমসারস্থ তাঁর মামার বাড়ীতে বসবার করে আসছিল। জহিরুল ইসলাম মামার বাড়ীতে থেকে ট্রাক চালিয়ে জিবীকা নির্বাহ করতো। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিন (৫৫) এর বাড়ীতে আসা যাওয়া করতো। আসা যাওয়ার এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রী (৩৩) এর সাথে জহিরুল ইসলামের পরোকীয়া সম্পর্ক ঘরে উঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং ষ্টেশনের পাশে গ্রামীন হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় জহির চিৎকার করে সিড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভায়। এদিকে মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাঁকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়ীতে খবর দেয়। আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইর্ষ্টান মেডিক্যাল কলেজ হাসপাতাল, পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে জহিরের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পুড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মোঃ কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। আসামি মোসলেম কে গ্রেফতার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার আসামীকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন