বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মর্মান্তিক মৃত্যু

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ককের কুমিল্লার নাজিরা বাজার এলাকায় এক মোটর সাইকেলে আরোহী প্রবাসী যুবক কে অজ্ঞাত গাড়ী পিছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। তার সঙ্গে থাকা দুই জন বড় আবুল কালাম আজাদ (৪৮) ও ভাতিজা সামীর (১৫) সহ দুই জন আহত হয়।

স্হানীয়রা গুরুতর আহত মোঃ কাউসার আহম্মেদ কে উদ্ধার করে হাসপাতাল নিলে কর্তব্যরত ডা. তাকে মৃত ঘোষণা করেন। এ সৌদি প্রবাসী যুবক সকলের সঙ্গে কোরবানির ঈদ করার জন্য ময়নামতি সাহেবের বাজারে পশুর হাটে গিয়েছিলেন গরু ক্রয় করতে, পছন্দ না হওয়ায় ফেরত আসে। কিন্তু তার আর ঈদ করা হল না পরিবারের সবার সঙ্গে। অজ্ঞাত গাড়ী কেড়ে নিল তার প্রান, চলে গেলেন না ফেরার দেশে।

মৃত কাউছার আহম্মেদ এর বড় ভাই আবুল কালাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কাউছার আহম্মেদ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি সাহেবের বাজার থেকে কোরবানির পশু ক্রয় করতে গিয়েছিলেন। মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথে কুমিল্লা সেনানিবাস সংলগ্ন নাজিরা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি অজ্ঞাত গাড়ী পিছন থেকে চাপা দিলে আরোহী তিন সড়কে ছিটকে পড়ে যায় এবং সৌদি আরব প্রবাসী কাউসার আহাম্মদ গুরুতর আহত হয়।

স্হানীয় লোক জন আহতদের কে উদ্ধার করে কুমিল্লা মুন হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাউসার আহাম্মদ কে মৃত্যু ঘোষণা করেন।

পরদিন শনিবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে কবর দেওয়া হয়। জানা যায়, গত কয়েক মাস আগে কাউছার আহম্মেদ প্রবাস থেকে ছুটিতে দেশে আসে সবার সঙ্গে ঈদ করার জন্য। তার ১ ছেলে ১ মেয়ে সন্তান, ৫ ভাই ও ৩ বোনের মধ্যে কাউছার আহম্মেদ ছিলো ৫ম। কাউছারের অকাল মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যপারে কুমিল্লাা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ আনিসুর রহমান বলেন এ দুর্ঘটনার বিষয় আমার জানা নাই। যদি কেউ অভিযোগ দায়ের করে তাহলে আমি আইন গত ব্যবস্থা নেব।

আরো পড়ুন