ব্রাহ্মনপাড়ায় সি এন জির চাকায় পৃষ্ট হয়ে ৫ সন্তানের জননী নিহত

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মনপাড়া – মিরপুর সড়কের ধান্যদৌল বাজার সংলগ্ন এলাকায় ২৭ জুন বিকালে রাস্তা পারাপারের সময় সি এন জি চাকায় পৃষ্ট হয়ে কল্পবাস গ্রামের মৃত ঝাড়– মিয়ার স্ত্রী ও ৫ সন্তানের জননী রাফিয়া খাতুন ঘটনার স্থানে আহত হয়।

এলাকাবাসী আহত রাফিয়া খাতুনকে ঘটনার স্থল থেকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মনপাড়া সদরে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করার পর তার অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা রেফার করার পর কুমিল্লা একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই দিন সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটের সে মারা যায়।

এলাকাবাসী ও কল্পবাস গ্রামের মৃত ঝাড়– মিয়ার ছেলে আবদুল হান্নান সাংবাদিকদের জানান ২৭ জুন বিকালে আমার মা ধান্যদৌল বাজার থেকে ওষুধ কিনার জন্য বাজারে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় মীরপুর থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী একটি যাত্রীবাহী সি এনজি সাথে আমার মা রাফিয়া খাতুন প্রথমে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পরার পর সি এনজির চাকা আমার মায়ের উপর দিয়ে যাওয়ায় আমার মা গুরুত্বর আহত হয়। তাৎক্ষনিক ভাবে এলাকাবাসীর সহায়তায় আমার মা রাফিয়া খাতুনকে প্রথমে ব্রাহ্মনপাড়া ভিশন হাসপাতালে ভর্তি করি। উক্ত হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আমার মায়ের অবস্থা অবনতি দেখে কুমিল্লা রেফার করার পর আমরা তাকে কুমিল্লা একটি প্রাইভেট হাসপাতালের্ ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে মারা যায়। পরদিন ২৮ জুন নিহতের জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়েছে।পারিবারিক সূত্রে জানাযায় নিহতের ৩ ছেলে ২ মেয়ে রয়েছে। এলাকাবাসী জানান ধান্যদৌল বাজার সংলগ্ন ধান্যদৌল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ধান্যদৌল আবদুল রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় রয়েছে প্রতি বছর এই বাজার সংলগ্ন এলাকায় দূর্ঘটনায় প্রানহানী ঘটে।

এলাকাবাসীর প্রানের দাবী বাজারের দক্ষিন পাশে^ ও বাজারের উত্তর পাশে^ অর্থাৎ দুই পাশে দুইটি রাস্তার উপর স্পীটব্যকার তৈরী করে দেওয়ার জন্য।

আরো পড়ুন