মাইকিং করেও বিক্রি করা যাচ্ছে না চট্টগ্রাম ম্যাচের টিকিট

এবার ঘরের মাঠে বাংলাদেশের ম্যাচ মানে দর্শক উন্মাদনার চরম পর্যায়। তবে চলতি ইংল্যান্ড সিরিজে যেন তার ভাটা পড়েছে। চট্টগ্রামে তৃতীয় ওয়ানডের আগে মাইকিং করেও টিকিট বিক্রি করা যাচ্ছে না। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হচ্ছে দুপুর ১২ টায়। সময়ের কারণেও দর্শকদের আগ্রহ কিছুটা কম ছিল। মিরপুরে প্রথম ম্যাচে তাই গ্যালারি ছিল ফাঁকাই।

তবে দ্বিতীয় ম্যাচটি শুক্রবারে হওয়ায় শেষদিকে গ্যালারি পূর্ণ হয়েছে। যদিও বাংলাদেশ হেরেছে প্রথম দুই ম্যাচেই। ফলে ৭ বছর পর সিরিজ হারলো টাইগাররা। চট্টগ্রামে আগামীকাল তৃতীয় ওয়ানডে কেবল হোয়াইট ওয়াশ এড়ানোর সুযোগ তামিম ইকবালদের সামনে। এই ম্যাচের টিকিট দেওয়া হচ্ছে সাগরিকার বিটাক মোড়ে ও শহরের এমএ আজিজ স্টেডিয়ামে।

তবে সকাল থেকেই ফাঁকা ওখানকার টিকিট বুথগুলো। বাধ্য হয়ে মাইকিং করে টিকিট কেনার আহ্বান করছে সংশ্লিষ্টরা। কিন্তু তাতেও খুব একটা সাড়া মিলছে না। স্থানীয় দর্শকরা বলছে আগেই সিরিজ হার নিশ্চিত হয়ে গেছে বলে আগ্রহ কমে গেছে।

এদিকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ওয়েস্টার্ন গ্যালারির টিকিট সর্বনিম্ন ২০০ টাকা রাখা হয়েছে। ইস্টার্ন গ্যালারির টিকিট ৩০০, ক্লাব হাউজ ৫০০, আন্তর্জাতিক গ্যালারি ১০০০, গ্র‍্যান্ড স্ট্যান্ড ১৫০০ ও রুফটপ টিকিট ১৫০০ টাকা।

আরো পড়ুন