মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই: পরীমণি

মধ্য রাতে ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজের ফেসবুক পোস্ট উত্তাপ ছড়াচ্ছে শোবিজ অঙ্গনে। মঙ্গবার (৩০ মে) ঘুম থেকে উঠেই সকাল সকাল যারা ভার্চুয়াল জগতে প্রবেশ করেছেন তারা ধীরে ধীরে বুঝতে পেরেছেন কোনো কিছু একটা ঘটেছে।

এরআগে, সোমবার (২৯ মে) দিবাগত রাতে রাজের ফেসবুক থেকে কিছু ‘গোপন’ ছবি ও ভিডিও প্রকাশ হয়। যেখানে শরিফুল রাজ ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়। আর ভিডিওতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল।

এই ঘটনায় বেজায় চটেছেন অভিনেত্রী ও শরিফুল রাজের স্ত্রী পরীমণি। তার রাগের কারণ ‘গোপন’ ভিডিও না, বরং পরীকে নিয়ে মন্তব্য করায়। এই ব্যাপারে সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন।

অভিনেত্রী বলেন, মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।’

শোবিজে গুঞ্জন আছে, আপনাদের সংসার জীবন ভালো যাচ্ছে না। বিষয়টি কি সত্যি? উত্তরে পরী বলেন, ‘এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারো পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল ক’দিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না!’

আরো পড়ুন