মার্চে খুলে দেয়া হবে কুমিল্লার শাসনগাছা ওভারপাস – ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্টঃ সড়ক ও সেতু মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্ধারিত সময়ের অনেক আগে আগামী মার্চে কুমিল্লার শাসনগাছা রেলওয়ে ওভারপাস খুলে দেয়া হবে। এই ওভারপাস ২০১৮ সালের জুনে শেষ হওয়ার কথা।

তিনি বলেন, সব গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশে আলাদা ব্যবস্থা কেন করবো, সবগনতান্ত্রিক দেশের মতোই বাংলাদেশে নির্বাচন হবে।

তিনি বলেন, নির্বাচনকালীন সরকার ছোট আকারে হবে, তখন মন্ত্রীপরিষদ এখনের চেয়ে কমে যাবে। আইন প্রয়োগকারী সংস্থা চলে যাবে নির্বাচন কমিশনের অধীন, তারা ভয় পাচ্ছে কেন, তাদের নির্বাচনে আসতে হব্ েনির্বাচনে না আসলে তাদের নিবন্ধন বাতিল হয়ে যাবে।

শনিবার কুমিল্লার শাসনগাছা রেলওয়ে ওভারপাস পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। এসময় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি উপস্থিত ছিলেন।

নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, যে হুমকি ধমকী দেবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিএনপি হাওয়ার উপর মিথ্যাচার করে। তাদের তো কোন কাজ নেই, তাদের আছে কথা। বিএনপির কয়েকজন প্যথলজিকাল মিথ্যাচার রয়েছেন। এরা অবিরাম মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজায়। কে তাদের হুমকি দেয়, তথ্য প্রমাণ দেক আমরা ব্যবস্থা নেব।

আরো পড়ুন