মুরাদনগরে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আত্মরক্ষায় চলন্ত সিএনজি থেকে ঝাঁপ

মাহফুজুর রহমানঃ কুমিল্লার মুরাদনগরে বখা’টের কাছ থেকে নিজের স’ম্ভ্রম বাঁচাতে চলন্ত সিএনজি থেকে ঝাঁ’প দিয়েছে এক কলেজ ছাত্রী। বুধবার দুপুরে উপজেলার বাখরাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

আটককৃতরা উপজেলার দারোরা গ্রামের রেনু মিয়ার ছেলে ইসমাইল হোসেন ও একই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে সিএনজি চালক মোবারক হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দারোরা বাজার থেকে সিএনজি করে কলেজের উদ্দেশ্যে যাওয়ার পথে কৌশলে উঠে পরে বখাটে ইসমাইল। পরে বাখারাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় চলন্ত সিএনজিতে ওই কলেজ ছাত্রীকে ইসমাইল নানা ভাবে যৌ’ন হয়রানি শুরু করে। এক পর্যায় স’ম্ভ্রমহানির চেষ্টা করলে নিজেকে বাঁচাতে কলেজ ছাত্রী চলন্ত সিএনজি থেকে ঝাঁ’প দেয়। এসময় উপস্থিত স্থানীয় লোকজন বখাটে ইসমাইল ও তার সহযোগী সিএনজি চালক মোবারক হোসেনকে আটকে রেখে মুরাদনগর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করে মুরাদনগর থানায় নিয়ে আসে। পরে আহত ওই কলেজ ছাত্রীকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ব’খাটে ইসমাইল ও তার সহযোগী সিএনজি চালক মোবারক হোসেনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

আরো পড়ুন