মুরাদনগরে নবাগত ইউএনও’র যোগদান

মুরাদনগর সংবাদদাতাঃ মুরাদনগর উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন মিতু মরিয়ম। বৃহস্পতিবার ১৮ জানুয়ারী মুরাদনগর উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে প্রথম কর্মদিবস অতিবাহিত করেন। এর আগে তিনি ঈশ্বরগঞ্জ উপজেলায় ১০মাস উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু এবং মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।

কিশোরগঞ্জ এস বি স্কুল থেকে এস এস সি, গুরুদয়াল কলেজ থেকে এইচ এস সি ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স ও মাষ্টার্স ডিগ্রী লাভ করেন।

২৮তম বি সি এস কর্মকর্তা হিসাবে তিনি ২০১০ সালে বি-বাড়িয়া জেলায় জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসাবে যোগদান করেন। বেশ কিছু কাল তিনি অর্থ মন্ত্রনালয়ে সিনিয়র সহকারী সচিব হিসাবে কর্মরত ছিলেন।

ব্যাক্তিগত জীবনে তিনি দু,ছেলে ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী একজন পুলিশ অফিসার। দু’ভাই ও দু’বোনের মধ্যে তিনি সবার বড়। তার বাবা মাঈনুল ইসলাম একজন(অব:) প্রাপ্ত পুলিশ অফিসার।

আরো পড়ুন