মুরাদনগরে মি.ফানের উদ্যোগে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন গ্রামের শীতার্ত অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সদরের কাজী নোমান আহম্মেদ ডিগ্রি কলেজ ক্যাম্পাসে ফেইসবুক ভিত্তিক সংগঠন মানবসেবায় মি.ফান এর উদ্যোগে প্রায় শতাধিক মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

প্রভাষক দ্বীন দয়াল পালের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সাদেকুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন মানবসেবায় মি.ফান এর সদস্য মাহাবুল আলম শাকিল, সানাউল্লাহ সোহাগ, সোহেল রানা, তারিকুল, আলআমিন, আরিফুজ্জামান, সাইদুল ইসলাম, আসিফ, কামরুল, আলমগীর, রাহাত, শরিফ, ইফতি, ফাহাদ, শাকিল, হৃদয়, বাবু প্রমুখ।

সংগঠনের অন্যতম সদস্য মাহবুব আলম শাকিল বলেন, প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই শীতবস্ত্র বিতরণের ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। আমরা চাই সকলের হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বি ত মানুষের জন্য আমাদের কার্যক্রম চালিয়ে যেতে।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ও গ্রুপের সদস্যদের কাছ থেকে অসহায় মানুষের খোঁজ পেলেই ছুটে যায় মানব সেবায় মি.ফান গ্রুপের সদস্যরা। শুরু হয় দেশ-বিদেশে থাকা সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহের কাজ। আর সেই অর্থ দিয়ে দাঁড়ানোর চেষ্টা করেন সেই সব অসহায় মানুষগুলোর পাশে। ইতিপূর্বে মানব সেবায় মি.ফান সংগঠনের সদস্যরা কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায় বেশ কয়েকটি অসহায় পরিবারকে ‘ছায়ানীড়’ নামে বসতঘর তৈরী করে দিয়েছেন। এছাড়াও এলাকায় বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছে তারা অসুস্থ মানুষকে চিকিৎসা সেবা দেয়া, প্রতিবন্ধী শিক্ষার্থীকে ট্রাইসাইকেল প্রদান, শীতবস্ত্র বিতরণ, নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, এতিম ছাত্রদের পোশাক প্রদানসহ জরুরি প্রয়োজনে অসুস্থ ব্যক্তিদের নিজ খরচে রক্ত প্রদানও করে আসছে এই সংগঠনের সদস্যরা।

আরো পড়ুন