মুরাদনগর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি রনি সম্পাদক আরিফ

মাহফুজুর রহমানঃ কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি করা হয়েছে দৈনিক কালেরকন্ঠের আজিজুর রহমান রনিকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে দৈনিক মানবকন্ঠের মাহবুব আলম আরিফকে।

বৃহস্পতিবার সকালে মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সভা সাবেক সভাপতি আব্দুল আউয়াল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাবেক সভাপতি হাবিবুর রহমানের সঞ্চালনায় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুনকে প্রধান উপদেষ্টা করে দৈনিক কালেরকন্ঠের উপজেলা প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনিকে সভাপতি ও দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি মাহবুব আলম আরিফকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ২১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়েছে।

এসময় বাঙ্গরাবাজার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল, সাংবাদিক বেলাল উদ্দীন আহমেদ, সাংবাদিক ড. মনিরুজ্জামানসহ মুরাদনগর উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মোশাররফ হোসেন মনির, তৌহিদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, আবুল কালাম মজুমদার, কোষাধ্যক্ষ মাওলানা আবু ইউসুফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এইচ শুভ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শামীম আহম্মেদ, প্রচার সম্পাদক জাকির হোসেন, সমাজকল্যাণ সম্পাদক রাসেল মিয়া, গবেষণা বিষয়ক সম্পাদক ফাহাদ রহমান, সদস্য হাবিবুর রহমান, শরিফুল আলম চৌধুরী, নজরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, ফয়সাল আহম্মেদ, ইমতিয়াজ আহম্মেদ ইমন, রায়হান চৌধুরী, শাখাওয়াত হোসেন তুহিন, নাজিম উদ্দিন, আরিফুল ইসলাম, আক্তার হোসেন ভূইয়া।

আরো পড়ুন