রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার নতুন কমিটি ঘোষণা

রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার সাধারণ সভা ও ২০২২-২৩ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) কুমিল্লা নগরীর চৌধুরীপাড়া এলাকার একটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাইজিং বিডি জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক আমোদ এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ শরীফ। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন বাণিজ্য প্রতিদিন জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেল। এছাড়াও অন্য পদগুলোতে নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি অমিত মজুমদার (ঢাকা পোস্ট), যুগ্ম সধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ (গণমুক্তি), সাংগঠনিক সম্পাদক আশিক ইরান (রুপসী বাংলা) , অর্থ সম্পাদক আশিকুর রহমান (জাগো কুমিল্লা), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম মাহির (কুমিল্লার কাগজ), সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মারুফ (বাংলা ট্রিবিউন),

নির্বাহী সদস্য মাহফুজ নান্টু (নিউজ বাংলা), আবদুর রহমান (কালের কন্ঠ), আবুল বাশার রানা (আমাদের কুমিল্লা), তৈয়বুর রহমান সোহেল (বাংলা নিউজ২৪) , মাসুদ আলম ঢাকা ট্রিবিউন), মাহদী হাসান (বার্তা২৪) । সাধারণ সদস্য নির্বাচিত হন ইলিয়াস হোসাইন (আমোদ) ও মো. শরীফ খান (আকাশ টিভি) । সৃজনশীল মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে সংগঠনের যাত্রা শুরু হয়। এই সংগঠনের প্রধান লক্ষ্য হচ্ছে- লেখাপড়া জানা লোকদের সাংবাদিকতায় উৎসাহিত করা, নীতিমালা মেনে সাংবাদিকতা করা এবং অহেতুক কাউকে হয়রানি না করা।

আরো পড়ুন