সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কুমিল্লার ৩ জন নিহত

ডেস্ক রিপোর্টঃ সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনের ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রামের দুই সহোদরসহ চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে তিনজন হলেন- উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের মরহুম আবদুল হকের পুত্র এমরানুল হক সোহেল(৩৪), ইমামুল হক মুন্না(২২) ও গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ সোহেল (৩০)।

একজনের পরিচয় জানা যায়নি। বুধবার বিকেলে স্বজনদের মাধ্যমে তাদের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতো এমরানুল হক, মুন্না ও সোহেল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতের খাবার রান্না ও খাওয়া শেষে একই রুমে সাত বাংলাদেশী ঘুমিয়ে পড়ে। হঠাৎ করে বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তাদের মৃত্যু হয়।

এরমধ্যে চৌদ্দগ্রামের চারজন, নোয়াখালীর দুইজন ও ফেনীর একজন। মৃত্যুর খবর শুনে দুপুর থেকেই তাদের মা-বাবা ও আত্মীয় স্বজনদের কান্নার আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠে। তবে চৌদ্দগ্রামের একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সরেজমিন বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের দুই সহোদর এমরানুল হক সোহেল ও ইমামুল হক মুন্নার বাড়িতে গিয়ে দেখা গেছে, তাদের মা সেলিনা বেগম বার বার মুর্ছা যাচ্ছেন। তিনি বলছেন, আমি এখন কারে নিয়ে বাঁচবো। দুই ছেলের স্বপ্ন ছিল-নতুন ঘরের কাজ শেষ হলে আমার দুই ধন বাড়ি আসবে। তাকে স্বান্তনা দেয়ার ভাষা কারও জানা নেই।

আরো পড়ুন