১৮ বছর পর দেশে ফিরে কুমিল্লায় প্রবাসীর ‘রহস্যজনক’ মৃত্যু 

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর এলাকায় রবিউল হোসেন (৪৫) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার সদরের জগতপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সানজুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতের স্বজনরা জানান, রবিউল প্রায় ১৮ বছর সৌদি আরবে কর্মরত ছিলেন। কিছুদিন আগে দেশে এসে স্ত্রী মনি আক্তার নাজমা ও তিন সন্তান নিয়ে কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় ভাড়া বাসায় থাকতেন নিহত রবিউল ও তার পরিবার। 

শনিবার দুপুরের দিকে নাজমা অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি জগতপুরে আসেন। বাড়ির লোকজন রবিউলের মৃত্যুর কারণ জিজ্ঞেস করলে নাজমা ঠিকমতো উত্তর দিতে না পারায় স্থানীয় এলাকাবাসী পুলিশকে জানান। 

খবর পেয়ে বুড়িচং থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, ঘটনাটি কোতোয়ালি থানা এলাকার। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা কোতোয়ালিতে পাঠিয়েছে। কোতোয়ালি থানা এ ব্যাপারে ব্যবস্থা নেবে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সানজুর মোর্শেদ ঢাকা মেইলকে জানান, ওই প্রবাসী মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিয়মিত মামলার জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

আরো পড়ুন