মনোহরগঞ্জ ঝলম উত্তর ইউনিয়নে প্রবীণ আ’লীগের নেতাকর্মীদেরকে সম্মাননা ক্রেষ্ট

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের বড় কেশতলা গ্রামে ১৯৯০ সাল থেকে সক্রীয় আ-মৃত্যু প্রয়াত ও জীবিত (বর্তমানে অবসর) আওয়ামীলীগ করা ব্যক্তিদের স্মরণে স্মরণ সভা সম্মাননা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান সংশপ্তক স্বরণে বরণে অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বড় কেশতলা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসাইন ডিজিএম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকে এ অনুষ্ঠানটিতে উপস্থিত হতে পেরে আমার কাছে খুবই ভালো লাগছে। আমাদের লাকসাম-মনোহরগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম সবসময় প্রবীণ আওয়ামীলীগের লোকদেরকে সম্মান করে থাকেন। তিনি সবসময় নবীন-প্রবীণদের সমন্বয়ে সকল কাজকর্ম করে থাকেন। আগামী নির্বাচনে মোঃ তাজুল ইসলাম এমপিকে বিপুল ভোটের ব্যবধানে আবারও এমপি হিসেবে নির্বাচিত করার জন্য নেতাকর্মীদেরকে আহ্বান জানান। বড় কেশতলা ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল হক খাঁন জনি।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খাঁন রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার সিরাজুল হক, লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক এমএ করিম খাঁন, বিশিষ্ট রাজনীতিবিদ এসএম দোহা, ঝলম উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মীর মোশারফ হোসেন বাবুল, যুগ্ম আহ্বায়ক ওয়াহিদুজ্জামান অপু, যুগ্ম আহ্বায়ক হাজী মোবারক হোসেন, ঝলম উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খাঁন তুষারসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বড় কেশতলা ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খাঁন রাজুর সৌজন্যে ক্রেষ্টগুলো প্রদান করা হয়েছে। অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করার জন্য সার্বিক সহযোগিতা করেন বড় কেশতলা ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরো পড়ুন