কুমিল্লাস্থ মীম হসপিটালের উদ্যেগে এলাকার সাধারনের মাঝে বিনা মূল্যে চিকিৎসা সেবা

মো.জাকির হোসেনঃ সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী,কেন্দ্রিয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন যে,সরকারী সংস্থার পাশাপাশি বিভিন্ন বেসরকারী ফাউন্ডেশন এর মাধ্যমে সমাজের দরিদ্র জনগোষ্ঠির সাহায্য সহযোগীতা করা হচ্ছে । সমাজের উন্নয়নের জন্য কিংবা ফাউন্ডেশন তৈরী করে বিত্তশালীরা দরিদ্র জনগোষ্ঠিকে চিকিৎসা সেবা সহ বিভিন্ন সাহায্য সহযোগিতা করতে পারেন । অপরদিকে তিনি আরো বলেন মায়ের অবদান ছাড়া সন্তান বড় হতে পারে না । আজ যে অবস্থানে আমরা আছি তার জন্য বড় অবদানই হল মায়ের । এ এলাকার জনগোষ্ঠির জন্য আজ যে, ফাউন্ডেশন চালু করা হল তা সবাইকে সাহায্য সহযোগিতা করে চালু রাখতে হবে । শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লার দক্ষিন ইউনিয়নের ভয়ের পাড় গ্রামে জেলা বারের সাবেক সাধারন সম্পাদক উপজেলা আ”লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান প্রতিষ্ঠিত রৌশন ফাউন্ডেশনের উদ্ধোধনী অনুষ্ঠানে কুমিল্লাস্থ মীম হসপিটালের উদ্যেগে এলাকার দুই সহস্রাধিক জন সাধারনের মাঝে বিনা মূল্যে চিকিৎসা সেবা ,ঔষধ বিতরনী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

কুমিল্লা জেলা বারের সাবেক সাধারন সম্পাদক উপজেলা আ”লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান এবং রৌশন ফাউন্ডেনের প্রতিষ্ঠাতা সভাপতির সভাপতিত্বে অনুষ্টান পরিচালনা করেন উপজেলা যুবলীগের নেতা মোঃ রফিকুল ইসলাম (ব্যাংকার) ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ঔষধ প্রশাসনের মহা পরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান,কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদ উন্নীত প্রাপ্ত পুলিশ সুপার) আবদুল্লা আল মামুন,রংপুর জেলা ম্যাজিষ্ট্রেট হুমায়ুন কবির মানিক,ফার্মিক গ্রুপের এম,ডি আলহাজ¦ ডাঃ আহম্মেদ রবিন ইস্পাহানী ,ঢাকাস্থ বুড়িচং উপজেলার সমিতির সভাপতি ও ডি এল এম এফ গ্রুপোর চেয়ারম্যন এম এ মতিন এম বি এ ,ঢাকাস্থ বুড়িচং বি-পাড়া পেশাজীবি কল্যান সমিতির সভাপতি মোঃ মাহাবুব হোসেন,মডার্ন হারবাল লিমিটেডের উপদেষ্ঠা তারেক বিন হোসাইন,কুমিল্লা জেলা পরিষদের সদস্য হাজী মোঃ তারেক হায়দার, কুমিল্লাস্থ মীম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক খায়রুন্নাহার মুক্তা,অধ্যক্ষ মোঃ রুহুল আমিন।

আরো বক্তব্য রাখেন ডাক্তার মোঃ সোহেল মাহমুদ চৌধুরী,ডা. মোঃ শাহ আলম,ময়নামতি ইউপি চেয়ারম্যান মোঃ লালন হায়দার,উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মোঃ ওমর ফারুক, ভারেল্লা দক্ষিন ইউপির আ”লীগের আহবায়ক মোঃ মফিজুল ইসলাম,আ’লীগ নেতা প্রধান শিক্ষক নুরুল আমিন, নাছির উদ্দিন ভ’ইয়া,ইউপি সদস্য আঃ জলিল বি.কম। এসময় রৌশন ফাউন্ডেশন উদ্বোধন কালে আলোচনা সভায় এলাকার বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

আরো পড়ুন