মুরাদনগরে চাচার হাতে ভাতিজা খুন

ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ  কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকায় জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চাচা ও চাচিকে গ্রেফতার করে বুধবার দুপুরে কুমিল্লা কারাগারে পাঠিয়েছে পুলিশ।নিহত ভাতিজা কাউছার (৫৩) উপজেলার বলিঘর গ্রামের মৃত দারু মিয়ার ছেলে। আটককৃতরা হলেন- চাচা রুক্কু মিয়া (৫৫) ও চাচি ফিরোজা বেগম (৫৩)।

জানা যায়, মঙ্গলবার সকালে জমি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে চাচা রুক্কু মিয়া সাবল দিয়ে ভাতিজা কাউছারের মাথায় আঘাত করে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলেই তার মৃত্যু হয়।

পরে নিহতের মা পিয়ারা বেগম বাদী হয়ে রুক্কু মিয়াসহ তার স্ত্রী ও পাঁচ সন্তানের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে বাঙ্গরা বাজার থানার এসআই মো. আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রাতে রুক্কু মিয়াসহ স্ত্রীকে গ্রেফতার করে। এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ওসি মনোয়ার হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে নিহতের চাচা ও চাচিকে আটক করে বুধবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।
সূত্রঃ ইত্তেফাক
আরো পড়ুন