কুমিল্লায় সিনোফার্মার ৭৮ হাজার ভ্যাকসিন এসেছে

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য ৭৮ হাজার ৪০০ সিনোফার্মার করোনা ভ্যাকসিন এসেছে কুমিল্লায়। শুক্রবার বেলা আড়াইটায় ভ্যাকসিনগুলো গ্রহণ করেন কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার, সিভিল সার্জন মীর মোবারক হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মোঃ আফজল হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট অতীশ সরকার, ডাঃ সৌমেন রায়।
বেলা ২টায় সিনোফার্মার ভ্যাকসিনগুলো কুমিল্লা সদর হাসপাতালে এসে প্যেছায়। পরে ভ্যাকসিনগুলো কোল্ড স্টোরেজে সংরক্ষণ করা হয়।

ভ্যাকসিনগুলো রিসিভ করার পর কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, সরকার করোনা প্রতিরোধে বদ্ধ পরিকর।

কুমিল্লাবাসীর জন্য ভ্যাক্সিন নিশ্চিত করা হবে। সে লক্ষ্য কাজ চলছে। তবে সবার ভ্যাক্সিন নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহবান জানিয়ে স্বাস্থ্যকর্মী রাজনীতিবিধ, প্রশাসন, সাংবাদিক, সুশীল সমাজের ব্যাক্তিবর্গদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেন এমপি বাহার।

কুমিল্লা জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, দেশে যারা নিবন্ধন করেছেন অথচ টিকা গ্রহণ করেন নি বা করতে পারেননি পর্যায়ক্রমে সবাইকে টিকা দেয়া হবে। এছাড়াও বিদেশগামীদের অনলাইন অ্যাপস “আমার প্রবাসী” মাধ্যমে রেজিষ্ট্রেশন করে জনশক্তি অফিস এর মাধ্যমে টিকা দিতে পারবেন ।

আরো পড়ুন