কুমিল্লায় “কুটুমবাড়ি বিরিয়ানি”র খাবারে মিলল স্ট্যাপলার পিন

ইফতার করার জন্য কুমিল্লা নগরীর কুটুমবাড়ি বিরিয়ানি হাউজ থেকে ৫ প্যাকেট মোরগ পোলাও আনানো হয়। কুমিল্লার বিপনি বিতান ইস্টার্ন ইয়াকুব প্লাজার ব্যবসায়ী জিল্লুর রহমান রাশেদ নিজের এবং তার প্রতিষ্ঠানের সহকর্মীদের জন্য পুলিশ লাইন মাঠের বিপরীতে এস এ বারী মার্কেটে অবস্থিত ওই বিরিয়ানি হাউজ থেকে ইফতারির জন্য মোরগ পোলাও আনানো হয়। একটা প্যাকেট খোলার পর দেখা যায় স্টাপলার মেশিনের ভেতরের অনেকগুলো পিন।

গতকাল শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ইস্টার্ন প্লাজার দোকানদার জিল্লুর রহমান জানান, তিনি যখন ইফতার করার সময় খাওয়া গুরু করেন তখন খাওয়া অর্ধেক শেষ হওয়ার পর তিনি দেখেন তার প্লেট এর মধ্যে মোরগ পোলাওয়ের ভেতর একটি আস্ত স্টাপলার পিনের লাইন।

কুমিল্লা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম জানান, আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। আভিযোগ পেলে আর অভিযোগের সত্যতার প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কে জানতে চাইলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. আজিজুর রহমান সিদ্দিকী জানান, স্টাপলারের পিন মানুষের কণ্ঠনালীতে প্রবেশ করলে অতিরিক্ত ব্লিডিং হয়ে বড় রকমের বিপদ ঘটতে পারে।

কুটুমবাড়ি বিরিয়ানি হাউজের ম্যানেজার শামীম আহমেদ বলেন, আমাদের অসাবধানতা-অসচেতনতায় এমন কাজটি হয়েছে।

তিনি তার ভুল স্বীকার করেন। এমন অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দুঃখ প্রকাশ করেন। এ ধরনের ভুল তাদের আর হবে না জানান এ প্রতিষ্ঠানটির ম্যানেজার।

সূত্রঃ ঢাকা মেইল

আরো পড়ুন