মিরপুরে বসেই নিজের তৃতীয় বিয়ের খবর জানালেন শোয়েব মালিক

ভক্তদের চমকে দিয়ে শনিবার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে নিজের তৃতীয় বিয়ের খবর জানালেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক।

এই ক্রিকেটার বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে মিরপুরে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রয়েছেন। আজ দুপুরেই তার দল ফরচুন বরিশাল মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্সের। এই ম্যাচে বরিশালের একাদশেও খেলছেন মালিক।

দুপুর দেড়টায় ম্যাচ শুরু হওয়ার ঘণ্টাখানেক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে ছবি প্রকাশ করে নিজের তৃতীয় বিয়ের খবর জানিয়েছেন এই তারকা। বলা যায়, মিরপুরে বসেই নিজের বিয়ের খবর প্রকাশ করলেন শোয়েব মালিক।

সানার সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে শোয়েব লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ কোরআনের সুরা আন-নাবার ৮ নম্বর আয়াত তুলে ধরেছেন, যার অর্থ- ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

শোয়েব মালিকের এটি তৃতীয় বিয়ে। এর আগে আয়েশা সিদ্দিকি নামের এক ভারতীয়কে বিয়ে করেন এই পাকিস্তানি ক্রিকেটার। তার সাথে বিচ্ছেদ হলে বিয়ে করেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে। সানিয়ার সাথে বিচ্ছেদের আনুষ্ঠানিক খবর এখনও জানা না গেলেও তৃতীয়বারের মতো বিয়ে করলেন অভিনেত্রী সানা জাভেদকে।

যদিও কবে সানার গলায় মালা দিয়েছেন এই তারকা সে বিষয়ে কিছু জানা যায়নি। শোয়েবের পোস্ট দেখে বোঝা যাচ্ছে, পাকিস্তানে থাকাকালীন সময়েই এই অভিনেত্রীকে বিয়ে করেছেন তিনি। কিন্তু সেটা প্রকাশ করলেন আজ বিপিএলে মাঠে নামার আগে।

এদিকে বছর খানেক ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও এই তারকার কেউই তাদের বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। এরই মধ্যে সবাইকে চমকে দিয়ে শনিবার (২০ জানুয়ারি) নিজের তৃতীয় বিয়ের খবর জানালেন মালিক।

উল্লেখ্য, ২০১০ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ২০১৮ সালে তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান।

আরো পড়ুন