বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুমিল্লা শাখার পরিচিতি সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুমিল্লা জেলা শাখার নব-গঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর একটি রেস্টেুরেন্টে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুমিল্লা জেলা শাখার সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক এড. আবদুল আলীমের পরিচালনায় নব-গঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও শ্রমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য এড.আশিকুর রহমান জুয়েল, কুমিল্লা জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মানিক খন্দকার, কুমিল্লা জেলা শ্রমিক লীগের সভাপতি মনির হোসেন জান্টু এবং দেশ প্রিয় নিউজের সম্পাদক ও সাবেক ছাত্র নেতা সোহেল মজুমদার শিপন।

নব-গঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কুমিল্লা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আলকাসুর রহমান, সহ-সভাপতি অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া, অধ্যাপক মনিরুজ্জামান কামাল, এড. ফয়সাল সুলতান, এড. শরিফুল ইসলাম, এড. সামসুল আলম, এড. মো. সেলিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আহাম্মেদ চৌধুরী, মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুবুর রহমান, আরফিন সাগর চৌধুরী, অর্থ বিষয়ক সম্পাদক ডা. মো. ইসমাইল ও প্রচার সম্পাদক মো. হুমায়ন কবির মানিক প্রমুখ।

আরো পড়ুন