ডাস্টবিনগুলোর নাম হোক বঙ্গবন্ধুর খুনিদের নামে-কুমিল্লা (দঃ) জেলা ছাত্রলীগ

ডেস্ক রিপোর্টঃ “সারাদেশের সকল ডাস্টবিন হোক বঙ্গবন্ধুর সকল খুনিদের নামে” এই স্লোগানে দেশে সর্বপ্রথম একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে কুমিল্লা (দঃ) জেলা ছাত্রলীগ। কুমিল্লা (দঃ) জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব (অপি) এর নেতৃত্বে কুমিল্লা (দঃ) জেলা ছাত্রলীগ কুমিল্লার শহরের পূবালী চত্ত্বরে এক সমাবেশে এই দাবী জানায়।

বাংলাদেশের ৬৪ টি জেলার প্রত্যেক ডাস্টবিনগুলোর নাম ও সকল পরিত্যক্ত স্থানের সাইনবোর্ডের মাধ্যমে প্রত্যেকটি খুনির নামকরণ করতে জেলা ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন। উক্ত প্রোগ্রামে সহমত প্রকাশ করে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা (দঃ) ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক-এম রুবেল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ও বি-পাড়া ছাত্রলীগের আহবায়ক-জাহিদুল হাসান পলাশ, যুগ্ম সাধারন সম্পাদক-আবদুল আজিজ, আজিম চৌধুরী, গোলাম রাব্বি ও জেলা যুব মহিলা-লীগের যুগ্ম আহ্বায়ক মনোয়ারা শাখি , কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি তুষার এবং নিমসার জুনাব আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক।

উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা (দঃ) ছাত্রলীগ সহ-সভাপতি আজিম উদ্দিন, ডা. নাজমুল হাসান, নাজমুল হাসান দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান, উপ শিক্ষা ও সম্পাদক ইব্রাহীম সোহেল, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক এম এইচ রণি, সহ-সম্পাদক আকিব মজুমদার, সদস্য সবুজ, সদস্য নুরুজ্জামান , ইলিয়াস সহ জেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মী।

আরো পড়ুন