সাদিয়া হত্যাকারীদের ফাঁসির দাবিতে সদর দক্ষিণে প্রতিবাদ সমাবেশ

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ গোপালনগর গ্রামের কুয়েত প্রবাসী বিল্লাল হোসেনের স্ত্রী সাদিয়া আক্তার মনি’র হত্যাকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে শনিবার বিকেলে সাদিয়ার বাবার বাড়ি নগরীর ২২নং ওয়ার্ডের দূর্গাপুর ঈদগাঁ মাঠে বিভিন্ন এলাকার জনগণকে নিয়ে প্রতিবাদ সমাবেশ করা হয়। প্রতিবাদ সমাবেশে সাদিয়ার বন্ধুমহল সহ আশ পাশের এলাকা থেকে প্রতিবাদ জানাতে আসা নারীদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সদস্য মোঃ খোরশেদ আলম,২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহ আলম মজুমদার,সাদিয়ার বাবা সুন্দর আলী,মা ফেরদৌসী বেগম,বিশিষ্ট সমাজ সেবক বিজয় রতন দেবনাথ, হাজী মামুন,্পেশাজীবি নেতা জিল্লুর রহমান সোহাগ,মহানগর যুবলীগ সদস্য ও ঝলক পরিষদের সাধারণ সম্পাদক দুলাল হোসেন অপু, যুবলীগ নেতা জহিরুল ইসলাম,২২নং ওয়ার্ড যুবলীগ আহবায়ক শিমুল ঘোষ,যুগ্ম আহবায়ক আব্দুল হালিম,ফয়েজ আহম্মেদ ভুলু,জাহিদী হাসান মাসুম,ফারুক আহম্মেদ,সদস্য আলমগীর কবির,রাসেল,শ্রমিকলীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাদিয়া অত্যন্ত নম্র ভদ্র স্বভাবের একজন মেয়ে ছিল। তার শ্বশুর,শ্বাশুড়ি, ভাসুর,ননদ সহ শ্বশুর বাড়ির লোকজন সাদিয়াকে নির্মম পৈশাচিক নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করে । হত্যার বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে গলায় ওড়না পেচিয়ে সিলিংয়ের সাথে ঝুলিয়ে রেখে আতœহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। হত্যাকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি। হত্যা মামলা গ্রহন সহ অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার না করা হলে মহাসড়ক অবরোধ করে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন ইউনুস মুন্সি,সহিদুল ইসলাম রাসেল,হাজী কামাল,মনির শেখ,জয়নাল আবেদীন,মানিক মিয়া,ইউনুস মিয়া, জসিম উদ্দিন,ছোটন সহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন