সুষ্ঠ ভোট হলে আ’লীগের বিজয় নিশ্চিত – মতিন খসরু এমপি

মো. জাকির হোসেনঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি বলেন, আগামী নির্বাচনে বিজয়ী হলে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করা হবে। সবার জন্য শিক্ষা, কৃষি, বাসস্থান ও কর্মের ব্যবস্থা করা হবে।

গতকাল শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ-সংগঠনের আয়োজনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দিক-নির্দেশনামূলক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন। তিনি নেতা কর্মীদের উদ্যোশ্যে আরো বলেন, ভোটের দিন সকালেই মহিলা ভোটারদের কেন্দ্রে উপস্থিতি করতে হবে। সুষ্ঠ ভোট হলে আ’লীগের বিজয় নিশ্চিত, তাই ভোট কেন্দ্রে যেন কেউ বিশৃঙ্খলা সৃষ্ঠি করতে না পারে সেই দিকে খেয়াল রাখতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ছফিউল্লাহ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা আ’লীগের আহ্বায়ক ও কুমিল্লা জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. আবুল হাসেম খাঁন, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আখলাক হায়দার, পীরযাত্রাপুর ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের, সাবেক পিপি এড. মজিবুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক এড. মাহাবুবুর রহমান, যুগ্ম আহ্বায়ক ডাঃ আবু মুছা, আ’লীগ নেতা রেজাউল করিম, মোশারফ খাঁন চৌধূরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, আলমগীর হোসেন। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ কামাল হোসেনের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারী মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন, সুলতান আহাম্মদ মুন্সি, মোঃ মজিবুর রহমান, সুপার মোঃ শফিকুর রহমান, জোবেদা খাতুন কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান ভূইয়া, যুবলীগ নেতা এম.এ আজাদ, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা এড. মোবারক হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন সচীব লেয়াকত আলী, ফরিদ উদ্দিন, ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম সুমন, আবু হাসান ভূইয়া প্রমূখ।

আরো পড়ুন