মনোহরগঞ্জে মোঃ তাজুল ইসলাম এমপির উঠান বৈঠক

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামীলীগ প্রার্থী মোঃ তাজুল ইসলাম বলেছেন, নৌকা মানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে। নৌকা মার্কায় ভোট দিলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। আমার নির্বাচনী আসন লাকসাম ও মনোহরগঞ্জে ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তর করা হবে। আমাদের হাতে হাতে আজকে যে মোবাইল ফোন এসেছে তাও শেখ হাসিনার অবদান। খালেদা জিয়ার আমলে তার মন্ত্রী মোরশেদ খাঁন ১ লক্ষ ১০ হাজার টাকায় এ মোবাইল ফোন বিক্রি করেছেন। আজকে শেখ হাসিনার সরকার প্রাইমারী স্কুলের দপ্তরীর বেতন দিচ্ছে সাড়ে ১৪ হাজার টাকা। বিএনপির আমলে অনেক প্রধান শিক্ষকের বেতনও ১৪ হাজার টাকা ছিল না। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন তার সফলভাবে বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে স্বাধীনতার সুফল আজ ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। গতকাল রবিবার মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং উত্তর হাওলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, বিএনপির নেতৃত্বাধীন জোট সরকারের আমলে বিদ্যুৎ মাঝে মাঝে আসত, আর এখন বিদ্যুৎ মাঝে মাঝে যায়। খালেদা জিয়া জনগণকে বিদ্যুৎ দিতে পারেনি, বিদ্যুতের নামে লুটপাট করেছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে আজ বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। আমার নির্বাচনী আসন লাকসাম উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হয়েছে। সে সাথে খুব শীঘ্রই মনোহরগঞ্জ উপজেলাকেও শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হবে। এ সরকারের আমলে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের উন্নত দেশগুলোর সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারণে। তাই আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা প্রফেসর গোলাম মোস্তফা উঠান বৈঠকে উপস্থিত থেকে বলেন, লাকসাম-মনোহরগঞ্জে জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকায় মহাজোটের শরীক হিসেবে আমরা জাতীয় পার্টির নেতা কর্মীরা মো: তাজুল ইসলাম এমপিকে সমর্থন জানাচ্ছি। সেই সঙ্গে এই আসনে যারা জাতীয় পার্টি করেন তাদের আহবান জানাচ্ছি ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিতে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সহ সভাপতি আবুল কালাম চেয়ারম্যান, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এডভোকেট তানজিনা আক্তার, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মন্নান মনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল কালাম আজাদ, খিলা ইউপি চেয়ারম্যান মোঃ আল আমিন ভূঁইয়া, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরী, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান হিরণ, আওয়ামীলীগ নেতা এসএম হেলাল, অধ্যক্ষ আবদুল মতিন, লায়ন হারুনুর রশিদ, লাকসাম উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ন আহবায়ক আবুল বাশার, জানে আলম, এমএইচ নোমান, মহিউদ্দিন, আমির হোসেন, উত্তর হাওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, সাধারণ সম্পাদক শামছুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, বেল্লাল হোসেন, নজরুল ইসলাম পাটোয়ারী সোহেল, যুবলীগ নেতা জুয়েল রানা, আনিসুর রহমান শামীম, খিলা ইউপি মেম্বার ইসমাইল হোসেন বাবুল, ডা. মহিন উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাকসুদ আলম, আবদুল হালিম অভি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু, সহ সভাপতি মোঃ আলী আক্কাছ, সহ সভাপতি মোঃ আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, য্গ্মু সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ছিদ্দিকী, আবদুল জলিল অনু, ছাত্রলীগ নেতা আরেফীন রুবেল, আবদুল হান্নান, রফিক হোসেন, মশিউর রহমান মিলন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন