কুমিল্লায় সঞ্চারণের জন্মদিনে ১হাজার রক্তদাতার মিলনমেলা

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার স্বেচ্ছায় রক্তদিনভিত্তিক সংগঠন সঞ্চারণের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুক্রবার কুমিল্লা নজরুল ইন্সটিটিউট কেন্দ্রে অনুষ্ঠিত হয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় ১ হাজার রক্তদাতা সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করে।

এছাড়া ওই অনুষ্ঠানে কুমিল্লার বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করে। দিনভর পরিচিতি পর্ব, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও র‌্যাফেল ড্র’র মধ্যদিয়ে সন্ধ্যায় শেষ হয় অনুষ্ঠানমালা। আলোচনা পর্বে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক কমিটি (সনাক) কুমিল্লার সাবেক সভাপতি আলহাজ শাহ মো. আলমগীর খান, কুমিল্লা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নন্দন চৌধুরী, সচেতন নাগরিক কমিটি (সনাক) কুমিল্লার বর্তমান সভাপতি বদরুল হুদা জেনু, কুমিল্লা নওয়াব ফয়জুন্নেছা সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদার, এইড কুমিল্লার নির্বাহী পরিচালক রোকেয়া বেগম শেফালী প্রমুখ।

সঞ্চারণ বাংলাদেশের স্বেচ্ছায় রক্তদানভিত্তিক অন্যতম বৃহৎ সংগঠন। কুমিল্লা জেলার বিভিন্ন হাসপাতলে মুমূর্ষু রোগীদের জন্য স্বেচ্ছায় প্রতিবছর প্রায় ২ হাজার ব্যাগ রক্ত সরবরাহ করে সংগঠনটি।

আরো পড়ুন