ব্রাহ্মণপাড়ায় গাঁজাবর্তী প্রাইভেট কারসহ গ্রেপ্তার-৩

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া এলাকা থেকে ৪০ কেজী গাঁজাসহ একটি প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানার এসআই রাজু আহাম্মদ ও সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার শশীদল ইউনিয়নের কুমিল্লা-নয়নপুর সড়কের বাগড়া বাজার এলাকায় একটি প্রাইভেট কারের গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ীতে থাকা যাত্রীবেশী ৫ জনের ২ জন দৌড়ে পালিয়ে গেলেও পুলিশ ৩ জনকে আটক করে। আটককৃতরা হল-নরসিংদী জেলার মাধবদী থানার মৈশাদী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ রফিক(২৫), ব্রাহ্মণপাড়ার উত্তর তেতাভ’মি গ্রামের শহীদুল ইসলামের ছেলে মোঃ কাউছার(২০) এবং নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার গুলাকান্দাইল গ্রামের মকবুল হোসেনের ছেলে মোঃ সুমন মিয়া প্রকাশ অনিক(২৩)। তাদের দেয়া তথ্য মতে প্রাইভেট কারের পেছনের ছিট থেকে একটি বস্তা তল্লাশী করে ২ কেজি করে ২০টি পেকেটে ৪০ কেজি গাঁজাসহ ঢাকা মেট্রো – ১২-৪১৮৫ নাম্বারের প্রাইভেট কারটি ও আটককৃত ৩ জনকে থানায় নিয়ে আসে পুলিশ।

এসআই রাজু বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩ জনসহ আরও ২ জনকে আসামী করে থানায় মাদক আইনে মামলা করেছে। থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন