ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসার অভিযোগে সাইফুল ইসলাম মুহুরী (২৭) ও মোঃ ইলিয়াছ নামের দুই যুবক’কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

এসময় তিনি জানান, গ্রেফতার কৃত সাইফুল ইসলাম মুহুরী ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামের মৃত শহীদ মিয়া প্রকাশ শফিকুল ইসলামের ছেলে। গত রবিবার দুপুরে থানার এস আই সাইফুজ্জামান, এএসআই গিয়াস উদ্দিন, এএসআই মাইনুল, এএসআই নুরুল আমিন অভিযান চালিয়ে উপজেলার শশীদল ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অপর দিকে একই দিনে থানার এস আই তীথংকর দাশ এএস আই পরীক্ষিৎ দেবনাথ অভিযান চালিয়ে শশীদল পাঁচ পীর মাজার এলাকা থেকে কুমিল্লা কোতয়ালী থানা এলাকার মৃত আঃ মালেক এর ছেলে মোঃ ইলিয়াছকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে পুলিশ ২০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতার কৃতদের গতকাল সোমবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন