আবৃত্তি শিল্পী আবু নাসের মানিকের সাথে সাংবাদিকদের আড্ডা

মারুফ আহমেদঃ আগামী শনিবার (১৩ এপ্রিল) আবৃত্তি শিল্পী কারুকন্ঠ আবৃত্তি পাঠশালার সভাপতি আবু নাসের মানিকের একক আবৃত্তি সন্ধ্যা অনুষ্ঠিত হবে। ‘আমি সেই অভিমান’ শিরোনামে কুমিল্লা টাউনহলে সন্ধ্যা ৭টা থেকে মানিকের এ আবৃত্তি সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান বিষয়ে কুমিল্লা ও দেশবাসীর কাছে আবৃত্তি সন্ধ্যার বিষয়বস্তু তুলে ধরতে বৃহস্পতিবার বিকালে কুমিল্লা ক্লাব ক্যান্টিনে কুমিল্লার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে আড্ডায় মিলিত হন দেশবরেণ্য আবৃত্তি শিল্পী আবু নাসের মানিক।

সাংবাদিকদের কাছে তুলে ধরেন আবৃত্তি সন্ধ্যার বিস্তারিত। তিনি জানান, এটি তার দ্বিতীয় একক আবৃত্তি সন্ধ্যা। এর আগে ২০০২ সালে প্রথম একক আবৃত্তি অনুষ্ঠান ‘দুঃখ ভেজা মেঘ আড়ালের স্বপ্ন’ অনুষ্ঠিত হয়। এবারের আবৃত্তি সন্ধ্যায় আবু নাসের মানিক পরিবেশন করবেন বিশ^কবি রবীন্দ্রনাথ ঠাকুর, জাতীয় কবি নজরুল ইসলাম, বিবেকানন্দ দাস, নির্মলেন্দু গুন, রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ, শহিদ কাদরীসহ জগদ্বিখ্যাত ২১ জন কবির কবিতা আবৃত্তি করবেন তিনি। দীর্ঘ ২০ বছরের পথচলা দেশবরেণ্য আবৃত্তি শিল্পী কুমিল্লার কৃতি সন্তান আবু নাসের মানিক তার এ আয়োজন করছেন কুমিল্লাবাসীর জন্যে।

এবারের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি। অনুষ্ঠানে তিনি সকল সাংবাকিদের সহযোগীতা কামন করেন।

আরো পড়ুন