কাজীমুদ্দিন খন্দকার উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের ইফতার পার্টি

মারুফ আহমেদঃ কুমিল্লা বুড়িচং উপজেলার স্বনামধন্য কাজীমুদ্দিন খন্দকার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ইং ব্যাচের ইফতার পার্টি গতকাল শনিবার সন্ধ্যায় স্থানিয় মিয়ামী রেস্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়েছে।

বন্ধু তুমি কোথায়? ২০০২ইং । গতবছরের দিকে এই নামে একটি ফেসবুক পেইজের মাধ্যমে ওই বিদ্যালয়ের এসএসসি ২০০২ ব্যাচের সকল বন্ধুদের একত্রিত হওয়ার সুযোগ হয় । দীর্ঘ বছর পর স্কুল বন্ধুরা এক হয়ে গতবছর থেকে পিকনিক,ট্যুর,ঈদ পূনর্মীলনী,ইফতার সহ বিভিন্ন প্রোগরাম করে আসছিল। তারই ধারাবাহিকতায় এবছরও ইফতার এর আয়োজন করে ।

শনিবার ইফতার পার্টিতে যারা উপস্থিত ছিলেন-মারুফ আহমেদ, মুস্তাকিম বিল্লাহ, আমির হোসেন,মাসুম বিল্লাহ, আসাদুজ্জামান,ইকবাল হোসেন, এমরান হোসেন,আবুল হাসেম শান্ত মো.অহিদ , আবু হানিফ, তাজুল ইসলাম, হাজি আক্তার আলী,ওমর ফারুক মো. সোলাইমান কাবির,মোবারক হোসেন,নাছির উদ্দিন,আবু সুফিয়ান মামুন, তফাজ্জল হোসেন, মো.শাহিন, আবুল হোসেন,সফিকুল ইসলাম,মো. রাসেল,মাহবুব আলম রিপন,এমরান হোসেন,শংকর চন্দ্র দাস,জাকির হোসেন,সাইফুল ইসলাম,নিতাই সহ আরো অনেকে।

ইফতার শেষে তারা একটি সমবায় সমিতি করার আগ্রহ প্রকাশ করে সবাইকে সম্মিলিত থাকার আশা ব্যাক্ত করেন এবং আসন্ন ঈদুল ফিতর এর পরে ট্যুর করবে বলে সিদ্যান্তে উপনিত হয়।

আরো পড়ুন