সদর দক্ষিণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম বাপ্পিঃ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সোমবার উপজেলা মাঠে অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ধনেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার আপ হয়েছে জোলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় দল এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ধনেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার আপ হয়েছে ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। সদর দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, সদর দক্ষিণ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আসফিয়া রহমান,সিটি কর্পোরেশন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুস সাত্তার,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সালাম চৌধুরী,আওয়ামীলীগ নেতা রুহুল আমিন চৌধুরী,উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও আওয়ামীলীগ নেতা জামাল পোদ্দার,খোরশেদ আলম,সদর দক্ষিণ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ,যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমেদ সোহেল। রেফারীর দায়িত্বে ছিলেন সাইফুল ইসলাম ও আহসান উল্লাহ।

ধারাভাষ্যকার কাজের দায়িত্বে ছিলেন শামসুল হক।

আরো পড়ুন