ব্রাহ্মণপাড়ায় ধান কাটাকে কেন্দ্র করে দুইগ্রুপের মধ্যে সংর্ঘষে নিহত ১ জন

কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে ২৫ এপ্রিল সন্ধ্যায় দুই গ্রপের মধ্যে সংঘর্ষে ১ জন আহত হয় , ২৭ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এলাকাবাসী ও ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান ব্রাহ্মণপাড়া উপজেলা মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামের সুধন মিয়ার ছেলে সুমন মিয়া (২৭) ও একই গ্রামের শাহিন মিয়া একই সাথে বিভিন্ন কৃষকের জমির ধান চুক্তিতে কেটে দিত, ঘটনার দিন সুমন মিয়া অন্য কয়েকজন কাজের লোক নিয়ে কৃষকের ধান কাটে শাহিনকে না জানাইয়া। পরবর্তীতে শাহিন বিষয়টি জানতে পারে সুমনকে মোবাইল ফোনে খবর দিয়ে একই গ্রামের খোরশেদের বাড়ীতে নিয়ে আসে এক পর্যায়ে সুমন ও শাহিনের সাথে কথা কাটাকাটি হয়ে শাহিন সহ শাহিনের লোকজন সুমনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে হামলাকারিরা পালিয়ে যায়।

খবর পেয়ে সুমনের লোকজন ঘটনার স্থানে উপস্থিত হয়ে সুমনকে ঘটনার স্থান থেকে সুমনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ২৭ এপ্রিল সকাল অনুমান ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় সুমন মিয়া কুমেক হাসপাতালে মারা যায়।

এই রিপোট লিখা পযর্ন্ত ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন