হোমনার করোনায় আক্রান্ত ফাহিমা সম্পূর্ণ সুস্থ

কুমিল্লার হোমনার করোনা আক্রান্ত একমাত্র রোগী ফাহিমা আক্তার (৩৫) সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। করোনা শনাক্ত হওয়ার ১৫ দিনের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠেছেন। ফাহিমা আক্তারের বাড়ি উপজেলার দুলালপুর ইউনিয়নের মঙ্গল কান্দি গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুছ ছালাম সিকদার বলেন, তিনবার ওই মহিলার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তিন বারই রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে ওই মহিলা এখন সম্পূর্ণ করোনামুক্ত। গত ১১ এপ্রিল ওই মহিলার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়ার পর পুরো গ্রামকে লকডাউনের আওতায় রেখে ওই মহিলাকে তার বাড়িতেই চিকিৎসা দেয়া হয়। নিয়মিত চিকিৎসা ও পরিচর্জায় বর্তমানে সে সম্পূর্ণ সুস্থ।

এদিকে করোনাযুদ্ধে বিজয়ী ফাহিমা আক্তার সাংবাদিকদের জানান আপনাদের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্থ আছি। আমার জন্য দোয়া করবেন । আমিও দোয়া করি এই করোনা ভাইরাস থেকে আল্লাহপাক যেন আমাদের সবাইকে হেফাজত করেন।

এছাড়া তিনি ইউএনও,ওসি, ডাক্তার, সাংবাদিক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। বিশেষ করে ইউনিয়ন পরিবার পরিকল্পনা মাঠকর্মী মো. শাহজালাল তার জীবন বাজি রেখে সার্বক্ষনিক খোঁজ খবর রেখেছেন এবং চিকিৎসা সেবা দিয়েছেন। অনেক সময় মনের অজান্তে তার সাথে খারাপ আচরণ করেছে এর জন্য সে দুঃখ প্রকাশ করেছেন।

বর্তমানে ফাহিমা আক্তার বাড়িতেই আছেন এবং পরিবারের সবাই সুস্থ আছেন।

আরো পড়ুন