ব্রাক্ষণপাড়া উপনির্বাচনে বিদ্রোহী প্রার্থী আবু জাহেরের ব্যাপক জনসংযোগ

মঙ্গলবার সারাদিন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচনে আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মোঃ আবু জাহের (আনারস প্রতীক) উপজেলার শশীদল ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে তার সমর্থক নেতাকর্মী নিয়ে ব্যাপক জনসংযোগ, পথসভা করেন।

এসময় আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মোঃ আবু জাহের সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং তার আনারস প্রতীকে সকল ভোটারদের সমর্থন, ভোট প্রদানের জন্য অনুরোধ ও দোয়া চেয়েছেন।

তিনি ভোটারদের উদ্দেশ্যে করে পথসভা ও জনসংযোগ কালে বলেন ব্রাহ্মণপাড়া উপজেলার প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের তার বড় ভাই। তিনি সম্প্রতি মারা যাওয়ায় তার সকল উন্নয়ন মুলক কাজ করা সম্ভব হয়নি। তাই তার বড় ভাই আবু তাহের এর অসমাপ্ত সকল কাজ সমাপ্ত করার জন্য দোয়া ও ভোট চান। তিনি জনসংযোগ করেন ইউনিয়ন এর নাগাইশ, তেতাভূমি, শশীদল, বেগমাবাদ, আশাবাড়ি, নারাণপুর, বাল্লাগ রামচন্দপুর, গগানাগর, বাগড়া,চৌব্বাশ, সাজগর, মানরা ও মল্লিকাদীঘি।

এসময় আ.লীগের বিদ্রোহী উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মোঃ আবু জাহের এর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক মোঃ শাহ আলম, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মোঃ কামাল হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ নুরুল ইসলাম মেম্বার, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কাশেম মাষ্টার, মোঃ ছিদ্দিকুর রহমান মাষ্টার, ডা.মোঃ হারুনুর রশিদ, আনোয়ার হোসেন, ছফি উল্লাহ সেলিম, আতিকুর রহমান রিয়াজ, জেলা ছাত্র লীগ নেতা মোঃ রকিবুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশন, যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন।

আরো পড়ুন