কুমিল্লায় পেট থেকে বের হলো ২৬৩০ পিস ইয়াবা

কুমিল্লায় দুই মাদক ব্যবসায়ীর পেট থেকে দুই হাজার ৬৩০ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়েছে। স্কচটেপ দিয়ে পেচিয়ে রাখা ক্যাপসুল আকৃতির ৫৪টি প্যাকেটে বিপুল সংখ্যক এই ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) কুমিল্লার সদর উপজেলার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় পেটের ভিতরে করে ইয়াবা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্স-রে পরীক্ষার মাধ্যমে তাদের পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেটের উপস্থিতি নিশ্চিত হওয়া যায়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে মো. জামিল হোসেন (৩৮) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নাইট্যং পাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আজিজুর রহমান (২৩)।

কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিরা বিভিন্ন অভিনব কায়দায় দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

আরো পড়ুন