কুমিল্লা চৌদ্দগ্রামের কাশিনগরে একই দিনে ২ নারীর আত্নহত্যা

কুমিল্লা চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়নে গতকাল রাতে দুই নারীর আত্মহত্যার করে। পুলিশ ও এলাকাবাসী জানান ইউনিয়নের নিলক্ষীবিষ্ণুপুরের মৃত আবিদ আলীর স্ত্রী ছফুরা খাতুন (৭০) রাতে ঘরের আঁড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। ছফুরা খাতুনের ৪ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

জানা যায়, জমি-জমা নিয়ে বড় ছেলে ও ছেলের বউয়ের সাথে দীর্ঘ দিন বনি-বনা না হওয়ায় বড় ছেলে,ছেলের বউ এবং ১৭ বছর বয়সী নাতিকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি জিডি ও করেন তিনি ।

গতকাল গ্রাম্য সালিশির মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু ছফুরা খাতুন সালিশের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে চৌদ্দগ্রাম পুলিশের এস আই কামাল হোসেন লাশ উদ্ধার করে নিয়ে আসেন। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে এস আই কামাল হোসেন জানান।

অপর দিকে একই ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের হাবিব উল্ল্যার মেয়ে আসমা আক্তার( ২২) গত ৮ এপ্রিল ঘরে থাকা আগছার ওষুধ পান করেন। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে একদিন চিকিৎসার পর ঢাকা মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল দুপুরে আসমা মৃত্যু বরণ করে। এই ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়। লাশের ময়না তদন্তের পর পরিবারে নিকট হস্তান্তর করলে রাতেই দাফন সম্পন্ন করা হয়।

আরো পড়ুন