কুমিল্লায় যুবককে কুপিয়ে আহতের পর গানের তালে আসামিদের উল্লাস

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত করা হয়। উপজেলার কোমারডোগা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন। তিনি একজন স্থানীয় ব্যবসায়ী।

গত ১৭ মে সকালে ওই যুবককে কুপিয়ে আহত করা হয়। ওইদিন রাতে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করে দুই যুবক। এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

রামদা হাতে উল্লাস করা দুইজন সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে মেহেদি হাসান (২৫) এবং চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৩) বলে জানা গেছে। তারা দেলোয়ারের ওপর হামলা-মামলার আসামি। ভিডিওতে হিন্দি গানের (লুঙ্গি ড্যান্স) তালে তালে তাদের উল্লাস করতে দেখা যায়।

এ ঘটনার ফেসবুকে ছড়িয়ে পড়লে মঙ্গলবার (২৫ মে) ভোরে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকা থেকে মেহেদি হাসানকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে দেশীয় অস্ত্রসহ নাচানাচির বিষয়টি যাচাই করে একজনকে গ্রেফতার করা হয়েছে। মেহেদি হাসান নামের এই যুবক মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন