কুমিল্লায় রঙ মিস্ত্রিকে অপহরণ, চক্রের ৬ সদস্য আটক

কুমিল্লায় ইয়াছিন মিয়া নামের এক রঙ মিস্ত্রি অপহরণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অপহরণকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। উদ্ধার করা হয়েছে অপহৃত ব্যক্তিকেও। ইয়াছিন জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাগৈগ্রামের আকমত আলীর ছেলে।

রোববার (২৯ মে) বিকেলে কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকার অভিযান চালিয়ে খন্দকার ভিলা নামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থা এলাকার মাহবুব মিয়া, কুমিল্লা সদর উপজেলার ঝাকুনিপাড়া এলাকার রাসেল, নগরীর সংরাইশ এলাকার আরজু বেগম, নূরপুর এলাকার সেলিনা আক্তার ও নবগ্রাম এলাকার জোৎনা বেগম।

রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম জানান, রোববার সকাল ১০টার দিকে রঙ মিস্ত্রি ইয়াছিন কুমিল্লা নগরীতে এলে টমছমব্রিজ এলাকা থেকে মুক্তিপণ আদায়কারী চক্রের সদস্যরা তাকে অপহরণ করে। পরবর্তীতে তারা ইয়াছিনের স্বজনদের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে। বিষয়টি জেলা ডিবি পুলিশকে অবগত করলে অভিযানে বের হন তারা। বিকেল ৪টার দিকে নগরীর গোবিন্দপুর এলাকার খন্দকার ভিলা থেকে ইয়াছিনকে উদ্ধার করা হয়। এ সময় আপহরণকারী চক্রের ৬ সদস্যকে আটক করা হয়।

আরো পড়ুন