কুমিল্লায় শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ট্রাক চলাচল বন্ধ ঘোষণা

কুমিল্লায় অনির্দিষ্টকালের জন্য বাস ট্রাক চলাচল বন্ধ ঘোষণা। তেলের দাম বৃদ্ধি হওয়ায় ভাড়া সমন্বয় না হওয়া পর্যন্ত শুক্রবার সকাল থেকে কুমিল্লা জেলাতে অনির্দিষ্টকালের জন্য যাত্রীবাহী বাস ও পন্যবাহী ট্রাক চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ‌জেলা সড়ক প‌রিবহন মালিক গ্রুপ ।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা জেলা সড়ক পরিবহনের মালিক গ্রুপের সভাপতি অধ্যক্ষ কবির আহমেদ এক সংবাদ সম্মেলনে ব‌লেন-তেলের দাম বৃদ্ধিতে আজকে পরিবহন মালিকরা ক্ষতির সম্মুখিন হয়েছে। ক‌রোনাকা‌লেও সরকার থে‌কে কোন প্রনোদনা বা আ‌র্থিক সহায়তা পান‌নি। বরং যানবাহন বন্ধ থাকায় উ‌ল্টোপ‌রিবহন নষ্ট হ‌য়ে ক্ষ‌কির সম্সুখীন হন।ব‌র্ধিত তে‌লের দাম দি‌য়ে বাস চলাচ‌লে লোকসান হ‌চ্ছে। তাই তারা সিদ্ধান্ত নিয়েছে শুক্রবার থেকে গাড়ি চালাবে না।

কুমিল্লার তিনটি বাস টার্মিনাল থেকে ২৬ টি প‌রিবহ‌নের প্রায় ২ হাজার বাস চলাচল করে। তেলের দাম বৃদ্ধি হওয়ায় সবাই ক্ষতির মুখে পড়েছে। করোনাকালীন সময়ে আমাদের অনেক লোকসান হয়েছে। তাই তেলের দামের সাথে ভাড়া সমন্বয় করার জন্য আবেদন জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সড়ক পরিবহনের মালিক গ্রুপের কার্যক‌রি সভাপ‌তি মোঃ তাজুল ইসলাম, মহাসচিব জলিশ আবদুর রব,অ‌তি‌রিক্ত মহাস‌চিব আলী মনসুর ফারুক,কোষাধ‌্যক্ষ সুভাষ নন্দীসহ বাস ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দ।

আরো পড়ুন